শাড়ী পরে মাঠে নামলেন শ্রাবন্তী, অবশেষে এক গোল

  • 7
    Shares

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শাবন্তী চ্যাটার্জি। প্রায় এক দশক ধরেই অভিনয়ের দ্যুতি তিনি ছড়িয়ে চলেছেন। দুই বাংলার দর্শক মুগ্ধ তার অভিনয় ও গ্ল্যামারে। দুই বাংলার সুপারস্টার সব নায়কদের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন সুপারহিট অনেক সিনেমা।

অভিনেত্রী শাবন্তী চ্যাটার্জি

সেইসব সিনেমায় তাকে দেখা গেছে বৈচিত্র্যময় চরিত্রে। তবে কখনোই ফুটবলার শ্রাবন্তীকে দেখেননি দর্শক। সিনেমায় না হলেও বাস্তব জীবনে মাঠে নামলেন এই অভিনেত্রী। করলেন একটি গোলও।

সম্প্রতি নিজের ইনস্টা একাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানে দেখা গেল শাড়ি পরে ফুটবল মাঠে নেমেছেন অভিনেত্রী। তাকে ঘিরে আছে দুটি দলের খেলোয়ারেরা। শাড়ি পরেই ফুটবলে শট করেন তিনি। সেই শটে বল পৌঁছে যায় জালের ভেতরে।

গোল করে দারুণ উচ্ছ্বসিত নায়িকা। হাসতে হাসতে যেন গড়িয়ে পড়ছেন। তাকে হাততালি দিয়ে অভিনন্দন জানান খেলোয়ার ও উপস্থিত সবাই।

জানা গেছে, সম্প্রতি কলকাতায় একটি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করার আমন্ত্রণ পান শ্রাবন্তী। সেখানেই তিনি ফুটবলে গোল দিয়ে প্রতিযোগিতার যাত্রা শুরু করেন। আর তার গোলের ভিডিওটি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করায় সেটি ভাইরাল হয়েছে। নায়িকা শ্রাবন্তী ভক্তরা ফুটবলার শ্রাবন্তীরও প্রশংসা করছেন।

এদিকে বর্তমানে শ্রাবন্তী ব্যস্ত রয়েছেন বাংলাদেশের সিনেমা ‘বিক্ষোভ’র শুটিং নিয়ে। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রে শ্রাবন্তী অভিনয় করবেন শিক্ষিকার চরিত্রে। তার বিপরীতে দেখা যাবে বাংলাদেশের ছেলে শান্ত খানকে। থাকবেন আরও একজন নায়ক।


  • 7
    Shares
শর্টলিংকঃ