শিবগঞ্জে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

  • 36
    Shares

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা বিপুল পরিমান অবৈধ আগ্নেয়াস্ত্রসহ এক যুবককে আটক করেছে। মঙ্গলবার রাতে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ধোপপুকুর এলাকায় একটি ট্রাকে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।


এ সময় ট্রাকটি তল্লাশী করে ৭ টি পিস্তল, ৫টি ওয়ান শ্যুটারগান, ১৩ টি ম্যাগজিন ও ৪০ রাউন্ডগুলি উদ্ধার এবং জব্দ করা হয় অস্ত্র বহনকারী একটি ট্রাক। আটককৃত যুবক হল-পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে আলামিন খন্দকার (২৫)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর অধিনায়ক সহকারি পুলিশ সুপার আজমল হোসেন জানান, সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলায় মাদক উদ্ধারে যায় র‌্যাবের একটি দল। এ সময় রাত সাড়ে ৮ টার দিকে ধোপুকুর এলাকায় একটি পেট্রোল পাম্পের সামনে একটি ট্রাকসহ কয়েকজনকে দাঁড়ানো অবস্থায় সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করে র‌্যাবের সদস্যরা। এক পর্যায়ে তাদের ১ জন দৌড়ে পালিয়ে গেলেও অপরজন আলামীনকে আটক করে র‌্যাব সদস্যরা। এ সময় আলামীনের হাতে থাকা একটি ব্যাগের মধ্য থেকে এসব আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।’

র‌্যাব আরও জানায়, প্রাথমিকভাবে জানা গেছে, ট্রাক চালকের আড়ালে আলামীন দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত ছিল। উদ্ধারকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র নাটোর বনপাড়ায় পাঠানোর কথা ছিলো।


  • 36
    Shares
শর্টলিংকঃ