শ্বশুড়বাড়ির লোকজনের বেধড়ক লাঠিপেটায় জামাই নিহত

  • 74
    Shares

ইউএনভি ডেস্ক: 

শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে আনতে গিয়ে লাঠিপেটায় আক্তার হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের টেকনাফে ।  নিহত আক্তার হোসেন উপজেলার হ্নীলা ইউনিয়নে উত্তর আলী খালীর মৃত আমিন শরীফের ছেলে।

শ্বশুড়বাড়ির লোকজনের বেধড়ক লাঠিপেটায় জামাই নিহত

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বৃহস্পতিবার বিকালে হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালীতে শ্বশুর হায়দর আলীর বাড়িতে যান জামাই আক্তার হোসেন। স্ত্রীকে বাড়িতে নিয়ে যেতে চাইলে স্ত্রীর সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। পরে বাড়ির লোকজন একত্রিত হয়ে আকতার হোসেনকে লাঠিপেটা করেন।

আহত আক্তার হোসেনকে উদ্ধার করে হ্নীলা উপ-স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। উপজেলার হ্নীলা উপ-স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক শংকর চন্দ্র দেবনাথ বলেন, বিকালের দিকে আক্তার হোসেন নামে এক যুবককে হাসপাতালে আনা হয়েছিল।

তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল।পারিবারিক সূত্রে জানা যায়, কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে আক্তার হোসেন মারা যান।

টেকনাফ মডেল থানার পরিদর্শক রাকিবুল ইসলাম খান বলেন, ময়না তদন্তের জন্য মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


  • 74
    Shares
শর্টলিংকঃ