শ্রীপুরে তৃণমূল নেতৃবৃন্দের মাঝে এমপি এনামুলের ঈদ উপহার বিতরণ

  • 247
    Shares

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে তৃণমূল নেতৃবৃন্দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১০ টায় শ্রীপুর ইউনিয়নে দলীয় কার্যালয়ে ওই সকল নেতৃবৃন্দের হাতে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।

করোনা ভাইরাস সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবং বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের আহ্বানে করোনা কালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সর্বদায় কাজ করে চলেছেন তৃণমূল আ’লীগের নেতৃবৃন্দ। এই সংকটের মধ্যে আগত ঈদ-উল-ফিতর উপলক্ষে তাদের মাঝে ঈদ সামগ্রী প্রদান করা হয়ছে।

ঈদের আনন্দ সকলেই এক সাথে উদযাপন করতে তৃণমূল নেতৃবৃন্দের মাঝে লাচ্চা, সেমাই, চিনি এবং আতপ চাউল বিতরণ করা হয়েছে। শতাধিক তৃণমূল নেতৃবৃন্দের মাঝে ব্যক্তিগত উদ্যোগে এই সহায়তা প্রদান করেন জিল্লুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য লোকমান আলী, আকবর আলী, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি নুরুন্নাহার লাভলী, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনা বেগম, সাংগঠনিক সম্পাদক বজলুর রশিদ, গনিপুর ইউনিয়ন আলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাস্টার মোজাম্মেল হক, আ’লীগ নেতা সালাউদ্দীন, ছাত্রলীগ নেতা ফিরোজ আহম্মেদ, আব্দুর রউফ, আলমগীর হোসেন প্রমুখ।

 

যুক্ত হতে পারেন আলকিত উত্তর ফেসবুক গ্রুপে 


  • 247
    Shares
শর্টলিংকঃ