সাপাহারে ইউনিয়ন বিএনপির আহব্বায়ক কমিটি বাতিল

  • 1
    Share

প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলার ২নং গোয়ালা ইউনিয়ন ও ৬নং শিরন্টি ইউনিয়নের বিএনপির আহব্বায়ক কমিটি বাতিলের আদেশ দিয়েছেন সাপাহার উপজেলা বিএনপির আহ্বায়ক। বিভিন্ন অনিয়মের অভিযোগে গত বুধবার ১১ই ডিসেম্বর লিখিত পত্রের মাধ্যমে এই দুটি ইউনিয়নের কমিটি বাতিলের আদেশ দেন সাপাহার উপজেলা বিএপির আহ্বায়ক তসলিম উদ্দীন।

জানাগেছে, ঐ দুটি ইউনিয়নের আহ্বায়ক কমিটি দলের নিয়ম শৃঙ্খলা না মেনে স্বজনপ্রীতি দেখিয়ে ইউনিয়ের বিভিন্ন ওয়ার্ডে কমিটি গঠনের কাজ শুরু করেন। এতে করে দলের বিভিন্ন ত্যাগী নেতাকর্মীরা দলের উপজেলা আহ্বায়ক বরাবর অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে উপজেলা আহ্বায়ক তাদের কাছে একাধিকবার মৌখিক ও লিখিত ভাবে কারন দর্শানোর জন্য বল্লেও তারা কোন প্রকার জবাব না দিয়ে নিয়ম নীতির তোয়াক্কা না করে কমিটি গঠনের কাজ অব্যহত রাখেন।

এর প্রেক্ষিতে গত বুধবার ১১ই ডিসেম্বর উপজেলা বিএপির আহ্বায়ক ঐ দুটি ইউনিয়নের কমিটি বাতিলের নির্দেশ দেন। রোববার সাপাহার উপজেলা বিএপির আহ্বায়ক তসলিম উদ্দীন জানান, অভিযোগের প্রেক্ষিতে আমি সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পাই। তারা দলীয় ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে স্বজনপ্রীতি দেখিয়ে পকেট কমিটি তৈরি করছিল। তারা পরে ভুল স্বীকার করেন। তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে ঐ দুটি ইউনিয়নের কমিটি বিলুপ্ত সহ ঐ দুটি ইউনিয়নে কমিটি গঠন সংক্রান্ত সকল কাজ বন্ধ ঘোষণা করা হয়।

 


  • 1
    Share
শর্টলিংকঃ