অপহরণ করে পুলিশের ফাঁদে ধরা ৪ কিশোর


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা এলাকায় অপহৃত এক কলেজ ছাত্রকে উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪জনকে সুকৌশলে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

অপহৃতের পরিবার পুলিশের জরুরী সেবা ৯৯৯ এ কল করলে পরে স্থানীয় থানার পুলিশের সহযোগীতায় ফাঁদ পেতে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, বনকুল গ্রামের আলম ইসলামের ছেলে মো. ভোদু (১৮), একই গ্রামের উনছাদ আলীর ছেলে এম আলী (১৮), মৃত মুকুলের ছেলে মো. মিঠু (২২) ও চৌকা গ্রামের হাসান আলীর ছেলে হেলাল উদ্দীন।

এদিকে উদ্ধার হওয়া ছাত্রের নাম রিদয় নামে (২১)। সে শিবগঞ্জ থানার বিনোদপুর ইউনিয়নের সাবধানী টোলার রেজাউল ইসলামের ছেলে ও বিনোদপুর ডিগ্রী কলেজের ছাত্র।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সন্ধ্যায় কলেজ ছাত্র রিদয় কে অপহরণ করে ৪ থেকে ৫ জনের একটি চক্র। পরে তাকে মনাকষা আনক স্কুলের পেছনের একটি নির্জন স্থানে আটকে রেখে তার পরিবারের কাছ থেকে ২০ হাজার টাকা মুক্তিপন দাবি করা হয়।

বিষয়টি রিদয়ের পরিবার পুলিশের জরুরী সেবা ৯৯৯ এ কল দিয়ে জানালে, পুলিশ রাত ১১টার দিকে রিদয়ের পরিবারের সহযোগীতায় অপহরণের টাকা দেবার নাম করে মনাকষা আনক স্কুলের সামনে থেকে প্রথমে ২জনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আরও ২জনসহ রিদয়কে আটক করে থানায় নিয়ে যায়।

ওসি আরও জানান, গ্রেপ্তাকৃতদের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।


শর্টলিংকঃ