এমপি আজিমের মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার


ইউএনভি ডেস্ক:

কলকাতার সঞ্জীবা গার্ডেনের সেপটিক ট্যাংক থেকে এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে। চিকিৎসা নিতে গিয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম ভারতের পশ্চিমবঙ্গে সঞ্জীবা গার্ডেনে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন এ হত্যাকাণ্ডে তদন্তের জন্য ভারতে অবস্থান করা ডিএমপির গোয়েন্দা টিম ও ভারতীয় পুলিশ।তারা জানিয়েছেন, উদ্ধার হওয়া মরদেহের খণ্ডিত অংশ এমপি আজিমের কিনা নিশ্চিত হতে ফরেনসিক ল্যাবে নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, ভূষণ শেখ নামে এক ব্যাক্তি মঙ্গলবার সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় ‘টুকরো মাংসগুলো’ উদ্ধার করেন।সঞ্জীবা গার্ডেনের অপর এক পরিচ্ছন্নতা কর্মী সাংবাদিকদের বলেন, ‘মাংসগুলো ছোট ছোট টুকরো করা। পানির মধ্যে থেকে সেগুলো সাদা হয়ে গেছে। আমাকে কোনো প্রকার ছবি তুলতে দেয়নি।’

এর আগে মঙ্গলবার কলকাতা সিআইডিকে আনারের দেহাংশের খোঁজে সঞ্জীবা গার্ডেনের সেই ফ্ল্যাটের কমোড, স্যুয়ারেজ লাইন ভেঙে সার্চ করার অনুরোধ করেন ঢাকার ডিবিপ্রধান হারুন-অর-রশিদ। পাশাপাশি হাতিশালা লেকও সার্চের অনুরোধ করেন তিনি।

প্রসঙ্গত, রোববার এমপি আজিম আনার হত্যাকাণ্ডের তদন্তে ভারতে যায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল।এ দলে রয়েছেন- ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের, গোয়েন্দা পুলিশের ওয়ারী বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ ও অতিরিক্ত উপকমিশনার শাহিদুর রহমান।

 


শর্টলিংকঃ