করোনা আতঙ্কের মধ্যে অনুশীলন শুরু করছে রিয়াল মাদ্রিদ!


ইউএনভি ডেস্ক: 

করোনাভাইরাস আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। ইতোমধ্যে বিশ্বের ২১০টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে ভাইরাসটি। এর বিষাক্ত ছোবলে প্রতি মুহূর্তে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এর প্রভাব পড়েছে ক্রীড়াঙ্গনেও।

করোনা আতঙ্কের মধ্যে অনুশীলন শুরু করছে রিয়াল মাদ্রিদ!

ইউরোপের অন্যান্য দেশের মতো করোনা ভাইরাসের প্রকোপ রুখতে স্পেনেও সবধরনের ফুটবল স্থগিত রাখা হয়েছে। কিন্তু এমন পরিস্থিতির মধ্যেই ফের মাঠে অনুশীলন শুরু করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।

করোনা ঝুঁকির মধ্যেই স্পেনের প্রথম ক্লাব হিসেবে এর আগে অনুশীলন শুরুর সিদ্ধান্ত নিয়েছে রিয়াল সোসিয়েদাদ। আগামী মঙ্গলবার থেকেই শুরু হচ্ছে দলটির অনুশীলন। তাদের দেখাদেখি একই পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদও। তবে এজন্য আরও কয়েকদিন অপেক্ষা করতে পারে লস ব্ল্যাঙ্কোসরা।

স্পেনিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ এমনটাই জানিয়েছে।স্পেনের শীর্ষ লিগের ক্লাবগুলোর মধ্যে সবার আগে কোয়ারেন্টাইনে গিয়েছিলেন রিয়ালের খেলোয়াড়রা। রিয়ালের বাস্কেটবল দলের এক খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ার পর ১২ মার্চ এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যদিও ক্লাবের কার্যক্রম পুরোপুরি স্থগিত রাখা হয় ২৬ মার্চ থেকে।

এদিকে যদি সত্যি সত্যি কয়েকদিনের মধ্যে অনুশীলন শুরু করেন রিয়ালের খেলোয়াড়রা, তাহলে তাদের স্বাস্থ্য নিরাপত্তা নিয়ে কেমন হবে তাই নিয়ে কাজ শুরু করে দিয়েছেন ক্লাবের মেডিক্যাল টিমের প্রধান নিকো মিহিচ। বিশেষ করে স্পেনের সবচেয়ে করোনা ঝুঁকিতে থাকা শহরেই যেহেতু ক্লাবটির অবস্থান।


শর্টলিংকঃ