গোদাগাড়ী ও বাঘায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু


বাঘা (রাজশাহী)  ও গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় আম কুড়াতে গিয়ে বজ্রপাতে মোহাম্মদ বাছা হোসেন (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টায় বজ্রপাতে তার এ মৃত্যুর ঘটনা ঘটেছে। মোহাম্মদ বাছা হোসেন উপজেলার ফতেপুর বাউসা গ্রামে সলেমান হোসেনের ছেলে।


এ বিষয়ে মোহাম্মদ বাছা হোসেনের খালু আবুল হোসেনে নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে ফতেপুর বাউসা স্কুলের পিছনে বাড়ির পাশে ঝড় বৃষ্টির সময় বাগানে আম কুড়াতে যায়। এ সময় হঠাৎ বজ্রপাতে তার মৃত্যু হয়েছে। তবে গতকাল শুক্রবার সকাল ১১টায় জানাজা শেষে অমরপুর কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী ।

এদিকে আমাদের গোদাগাড়ী প্রতিনিধি জানান

রাজশাহীর গোদাগাড়ীতে বজ্রপাতে দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে উপজেলার পৌর সদর সারাংপুর গ্রামে ও বাসুদেবপুর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা উপজেলার সারাংপুর পুলিশ পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মুসাউল হক (১৫) ও বাসুদেবপুর গ্রামের মৃত রইসুদ্দীনের ছেলে জমসেদ আলী (৫৫)।

নিহতের স্বজনরা জানিয়েছেন, বাড়ির বাইরে কাজ করার সময় বজ্রপাতে এরা নিহত হয়। বাড়ির সামনে কাজ করছিলেন মুসাউল হক ও জমসেদ আলী । এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তারা। এ সময় আরও দুজন আহত হয়েছে বলে জানা গেছে।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


শর্টলিংকঃ