দূর্গাপুরে ঘুষ না পেয়ে পেটানোর ঘটনায় এসআই ক্লোজড


রবিউল ইসলাম রবি, দূর্গাপুর:

রাজশাহীর দূর্গাপুরে একব্যক্তিকে পেটানোর ঘটনায় এসআই হাফিজকে ক্লোজড করা হয়েছে। রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করে ইউনির্ভাসাল২৪নিউজকে বলেন, ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য এসআই হাফিজকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। যাতে এলাকায় সে প্রভাব বিস্তার করতে না পারে।

এসআই হাফিজ

এর আগে সোমবার রাত ১০ টার দিকে সাইদুল ইসলাম নামে একব্যক্তিকে পেটানোর অভিযোগ ওঠে এসআই হাফিজের বিরুদ্ধে। এ ঘটনার পর দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় সাইদুল ইসলামকে।

সাইদুল ইসলামের অভিযোগ, ছেলের বউ তাদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছিলেন। ওই অভিযোগের কারণে সোমবার রাতে তার ছেলে আসাদুল ইসলামকে গ্রেফতার করে থানায় না নিয়ে হোজা অনন্তকান্দি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে যাওয়া হয়।

ছেলেকে ছাড়াতে সেখানেই যান সাইদুল ইসলাম। এ সময় ২০ হাজার টাকা ঘুষ দাবি করে এএসআই হাফিজ। ঘুষের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এএসআই হাফিজ।এ সময় ৯’শ টাকা পকেট থেকে বের করে এএসআই হাফিজকে দেন সাইদুল ইসলাম। এতে সন্তুষ্ট হতে পারেন নি এএসআই হাফিজ। বাঁশের লাঠি দিয়ে ছেলের সামনেই তার বাম পায়ে আঘাত করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান জানিয়েছেন, সাইদুলকে এসআই হাফিজ মেরেছেন এটি প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। তবে তার পা ভাঙে নি। কিন্তু হাফিজ তাকে মেরে অন্যায় করেছেন। এজন্য তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। পাশাপাশি ঘটনাটি তদন্তও করা হচ্ছে।

আরও পড়ুন ঘুষ না পেয়ে ছেলের সামনে বাবার হাটু ভাঙলো পুলিশ


শর্টলিংকঃ