পাবনায় বন্দুকযুদ্ধে নিহত ১ , অস্ত্র ও গুলি উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, পাবনা

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। নিহত হাব্বান মন্ডল (৫০) সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মন্ডলপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। পুলিশের দাবি, নিহত হাব্বান একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র সহ বিভিন্ন আইনে ১২টি মামলা রয়েছে।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর শিবরামপুর স্লুইচগেট সংলগ্ন জনৈক বাবুলের কলাবাগানে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত দু’টার দিকে সেখানে অভিযানে যায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথারী গুলি ছুঁড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ২০ মিনিট গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। গুলাগুলি শেষে পুলিশ কলাবাগানের ভিতর তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে।

স্থানীয়রা গুলিবিদ্ধ ব্যাক্তিকে মন্ডলপাড়ার কুখ্যাত সন্ত্রাসী হাব্বান বলে সনাক্ত করে। গুরুতর আহত সন্ত্রাসী হাব্বানসহ আহত পুলিশ সদস্যদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাত সাড়ে চারটার দিকে হাব্বানের মৃত্যু হয়।  ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ২টি গুলি খোসা উদ্ধার করে পুলিশ।


শর্টলিংকঃ