পুঠিয়ায় ড্রাইভারকে পিটিয়ে হত্যায় ২৫ জনের বিরুদ্ধে মামলা


পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাপায় ছাগল মৃত্যুর অপবাদে চালক আবু তালেবকে (৩৫) পিটিয়ে মারার ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় মধ্যে ১৩ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামী করা হয়েছে।

এদিকে জিজ্ঞাসাবাদের জন্য আটককৃত ৫ জনকে আসামীর তালিকাভূক্ত করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়েছেন থানা পুলিশ। আটককৃতরা হচ্ছেন বাগমারা উপজেলার তাহেরপুর এলাকার জসিম উদ্দীন (২৫), রুম্মন আলী (২২), শিশির আহম্মেদ (২৪), মোহাম্মদ শাহ (২৫) ও পুঠিয়া উপজেলার বাসুপাড়া গ্রামের তালেব উদ্দীন (২৮)। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাক চালককে পিটিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রী নারগিস বেগম শনিবার সকালে (১৯ সেপ্টেম্বর) বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় ১৩ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামী করা হয়েছে। আমরা ইতিমধ্যে তালিকাভূক্ত ৫ জনকে আটক করেছি। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। অপরদিকে নিহতের লাশ ময়না তদন্ত শেষে দাফনের জন্য তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে চালক আবু তালেব বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ট্রাক বোঝাই মালামাল নিয়ে পুঠিয়ার দিকে আসছিল।

পথে তাহেরপুর এলাকায় আসামাত্র ট্রাকের চাপায় ছাগল মারা যায়। এরপর ওই এলাকার ২০/২৫ জনের একটি দল মোটরসাইকেলে ট্রাকটিকে ধাওয়া করে বাসুপাড়া এলাকায় আটক করে। পরে তারা চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন ট্রাক চালককে মুমূর্ষ অবস্থায় পুঠিয়া হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।


শর্টলিংকঃ