পুঠিয়া উপজেলার দুই ইউনিয়নে নির্বাচন ২৫ জুলাই


পুঠিয়া প্রতিনিধি:

পুঠিয়া উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। গত ১৭ জুন নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুুযায়ী সারা দেশে ২২৮টি ইউনিয়ন পরিষদে আগামী ২৫ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে পুঠিয়া উপজেলার ইউনিয়ন দু’টি হলো, ১নং পুঠিয়া সদর ইউনিয়ন ও ৬নং জিউপাড়া ইউনিয়ন।

ঘেষিত তফশিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ৩০ জুন বিকাল ৫টার পূর্বে উপজেলা নির্বাচন অফিসার পুঠিয়া ও রিটার্নিং অফিসারের নিকট দাখিল করা যাবে। মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে ২ জুলাই। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ৯ জুলাই। ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুলাই।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, পুঠিয়া ১নং সদর ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৯টি ভোট কেন্দ্রে ৩৬ টি ভোট কক্ষে ৫ হাজার ৭’শ ৪৪জন পুরুষ ভোটার ও একই ভোট কেন্দ্রে ও একই ভোট কক্ষে ৫ হাজার ৮’শ ৭১ জন মহিলা ভোটার এবং ৬ নং জিউপাড়া ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৯টি ভোট কেন্দ্রে ৭২ টি ভোট কক্ষে ১১ হাজার ৪’শ ৪০জন পুরুষ ভোটার ও একই ভোট কেন্দ্রে ও একই ভোট কক্ষে ১১ হাজার ৪’শ ৯১ জন মহিলা ভোটার ভোট প্রদান করবেন।

উপজেলার দু’টি ইউনিয়নে সারা দেশের ন্যায় ইভিএম-এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এব্যাপারে পুঠিয়া উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন জানান, দু’টি ইউনিয়নে ভোট গ্রহনের জন্য আমরা চিঠি পেয়েছি এবং তা গণবিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হয়েছে। ভোট গ্রহনের জন্য আমাদের সকল প্রস্তুতি রয়েছে।


শর্টলিংকঃ