বঙ্গবন্ধু মিডিয়া কাপ ২০২০ আয়োজন করতে যাচ্ছে আরইউজে


নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু মিডিয়া কাপ  ২০২০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী ১৭ জানুয়ারি বঙ্গবন্ধু মিডিয়া কাপ  ২০২০ ‘র চূড়ান্ত সূচি ঘোষণা করা হবে। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বঙ্গবন্ধু মিডিয়া কাপ-২০২০

সভায় সর্বসম্মতভাবে কমিটির সিনিয়র সদস্য কবীর তুহিনকে টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মনোনীত করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাজী শাহেদ। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক তানজিমুল হক, সহ-সভাপতি শরীফ সুমন, যুগ্মসাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহাবুব, সদস্য মিজানুর রহমান টুকু।

বঙ্গবন্ধু মিডিয়া কাপ ২০২০ আয়োজন করতে যাচ্ছে আরইউজে

এদিকে, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)’র গঠনতন্ত্রে গুরুত্বপূর্ণ দুই সংযোজন আনা হয়েছে। সাম্প্রতিক সময়ে লক্ষ্য করা যাচ্ছে সংগঠনের সিদ্ধান্ত ও নীতি বাস্তবায়নের ক্ষেত্রে বিভিন্ন সদস্য নানা অজুহাতে প্রতিবন্ধকতার সৃষ্টি করছেন। এটি সংগঠনের সার্বিক শৃঙ্খলার প্রতি চরম ধৃষ্টতা ও ঔদ্ধত্যপূর্ণ।

ফলে বৃহস্পতিবার দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)’র নির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত হয় যে, গঠনতন্ত্রের নীতিমালার ১৪-এ যুক্ত হয়েছে যারা নির্বাহী কমিটির সিদ্ধান্ত অমান্য করবেন- তারা সরাসরি সদস্যপদ হারাবেন। এক্ষেত্রে সাতদিনের কারণ দর্শানোর নেটিশ দেওয়ার যে বিধান রয়েছে, তা প্রযোজ্য হবে না। এছাড়া এখন থেকে আরইউজের সদস্যপদ পেতে হলে আবেদনকারীকে কমপক্ষে এইচএসসি পাস হতে হবে বলে সংযোজন আনা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাজী শাহেদ। উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক তানজিমুল হক, সহ-সভাপতি শরীফ সুমন, যুগ্মসাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহাবুব, সদস্য মিজানুর রহমান টুকু।

আরও পড়ুন পুঠিয়ায় ৩৫০ শিক্ষার্থীর পাঠদান করান ২ জন শিক্ষক


শর্টলিংকঃ