বাগমারায় মাওলানাদের মাঝে রুমাল ও শীতবস্ত্র বিতরণ


বাগমারা প্রতনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও মাওলানাদের মাঝে নামাজ আদায়ের জন্য একটি করে রুমাল এবং শীত নিবারনের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে এই উপহার বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় শিকদারীর সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের সিনিয়র কর্মকর্তা হিসাব সোহরাব হোসেন মাসুম, উত্তর একডালা দাখিল মাদ্রাসার সুপার মোফাজ্জল হোসেন, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, বাগমারা উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মাহাবুর রহমান বাবু, সদস্য সালেহা ইমারত কোল্ড স্টোরেজ জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওঃ হাবিবুর রহমান, মাড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম, যোগীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুর রহমান মিঠু, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ প্রমুখ।

 


শর্টলিংকঃ