বাঘায় নাজমুল হত্যার প্রধান আসামী গ্রেফতার


বাঘা  প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামা নাজমুল হোসেনকে হত্যার প্রধান আসামি সুমন আলীকে (১৯) গ্রেফতার করা হয়েছে। বুধবার চট্রগ্রামের এফএসআরসিটি দীঘি নালার সেনানিবাস থেকে বেলা ৩টার দিকে র‌্যাব-৭ তাকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন


রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম বলেন, বুধবার (২২ জানুয়ারি) চট্টগ্রাম র‌্যাব-৭ তাকে চট্রগ্রামের এফএসআরসিটি দীঘি নালার সেনানিবাস থেকে আটক করে। পরে তারা রাজশাহী র‌্যাব-৫ কে জানায়। র‌্যাব-৫ রাজশাহী জেলা পুলিশকে জানায়। র‌্যাব-৫ জেলা পুলিশের কাছে হস্তান্তর করবে বলে জানান তিনি।

এদিকে, বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, নাজমুল হোসেনকে হত্যার প্রধান আসামি সুমন আলী পলাতক ছিলেন। তাকে আটক করা হয়েছে শুনেছি। তবে আমাদের কাছে এখনো প্রেরণ করা হয়নি। সুমন আলী নাটোরের লালপুর উপজেলার মনিহারপুর গ্রামের আরজেদ আলী ভোলা প্রামানিকের ছেলে। এছাড়া এই মামলার ৭ নম্বর আসামি পিন্টু আলীকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, এর আগে ৬ জনকে গ্রেফতার করা হয়েছিল।

উল্লেখ্য, নবম শ্রেণির ছাত্রী ভাগ্নিকে যৌন হয়রানির প্রতিবাদ করায় মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় বাঘা উপজেলার সুলতান গ্রামে মামা নাজমুল হোসেনকে (৩০) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে বখাটেরা। এই ঘটনায় ২৩ জনের নাম উল্লেখ করে ৫ জনকে অজ্ঞাত করে নিহত নাজমুল হোসেনের বাবা আজিজুর রহমান বাদি হত্যা মামলা দায়ের করেন।


শর্টলিংকঃ