যুবরাজ সিংয়ের ‘বায়োপিক’ নিয়ে আসছেন আমির খান


ইউএনভি ডেস্ক:

বলিউডে মহেন্দ্র সিং ধোনি, সচীন টেন্ডুলকার, মোহাম্মদ আজহারউদ্দীন ও কপিল দেবের মতো ক্রিকেটারদের বায়োপিক দর্শক মহলে সাড়া ফেলেছিল। এবার সেই তালিকায় আরও একটি নাম যুক্ত হতে যাচ্ছে, তিনি যুবরাজ সিং। জানা গেছে, যুবরাজ সিংয়ের জীবনী নিয়ে সিনেমা তৈরি করবেন আমির খান।

বলিউড সূত্রে জানা গেছে, এবার বড় পর্দায় দেখা যাবে ক্রিকেটার যুবরাজের জীবনকাহিনি। যে সিনেমার প্রযোজনা করতে চলেছেন আমির খান। ইতিমধ্যে নাকি যুবরাজের সঙ্গে প্রাথমিক স্তরে কথাবার্তা সেরে ফেলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

যদিও এপ্রসঙ্গে এখনো পর্যন্ত দুই তারকার কেউই মুখ খোলেননি! তবে শোনা যাচ্ছে, বায়োপিকে যুবির ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি মারণব্যাধি ক্যান্সারের বিরুদ্ধে তার লড়াইয়ের কাহিনিও দেখাবেন প্রযোজক আমির। যুবরাজ সিংয়ের জীবন বেশ রঙিন, একই সঙ্গে অন্ধকারও। শুধু ক্রিকেটে বিশ্বকাপ জয় নয়, ক্যান্সারকেও হারিয়েছেন তিনি। মারণরোগের বিরুদ্ধে যুবরাজের লড়াইয়ের এই কাহিনিও সিনেমায় দেখাতে চান প্রযোজক আমির।
তার ফুসফুসে বাসা বেঁধেছিল ক্যান্সার। ওই রোগের সঙ্গে লড়াই করে তিনি আবার স্বাভাবিক জীবনযাপনে ফিরে আসেন। আমির খানকে সর্বশেষ দেখা গেছে ২০২১ সালে ‘লাল সিং চাড্ডা’তে। সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়। বিগত সাত বছরে বক্স অফিসে ‘হিট’-এর মুখ দেখেননি আমির খান।

প্রথমে বিগ বাজেট ‘ঠাগস অফ হিন্দোস্তান’, পরে ‘লাল সিং চাড্ডা’। তার পর থেকেই মুষড়ে পড়েছেন আমির খান। লাইমলাইটের আড়ালে থাকতেই পছন্দ করেন। বিরতি নিয়েছেন অভিনয় থেকেও। তবে কিছুদিন আগে সামাজিক মাধ্যমে ‘লাহোর ১৯৪৭’-এর ঘোষণা করেন আমির খান। তিনি জানান, তার এবং তার প্রডাকশনের আগামী সিনেমার নাম ‘লাহোর ১৯৪৭’। এতে অভিনয় করবেন সানি দেওল এবং পরিচালনা করবেন রাজকুমার সন্তোষী। সানি ও রাজকুমার সন্তোষীর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন আমির, এমনটাই জানান অভিনেতা।


শর্টলিংকঃ