রাসিকের পরিচ্ছন্ন কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ রোববার দুপুরে নগর ভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে পরিচ্ছন্ন কর্মীদের হাতে সোয়েটার ও কম্বল তুলে দেন মেয়র।

রাজশাহি সিটি করপরেশন
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পরিচ্ছন্ন কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে নগরীকে পরিস্কার-পরিচ্ছন্ন করেন। তাদের পরিশ্রমের কারণে রাজশাহী পরিস্কার-পরিচ্ছন্ন, ঝকঝকে-তকতকে হয়েছে। আগামীতে পরিচ্ছন্ন কর্মীদের কাজের সুবিধার্থে আধুনিক সরঞ্জাম ও গাড়ি সরবরাহ করা হবে।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলমের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর এবং বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি সরিফুল ইসলাম বাবু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, রাসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শিরিন আরা খাতুন, মাজেদা বেগম, নাদিরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, বাগমারার তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদ প্রমুখ।


শর্টলিংকঃ