শিক্ষার্থীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি উচ্চ বিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীকে ৩ বছর ধরে ধর্ষণের পর আবার ব্ল্যাকমেইল করে ধর্ষণ করার অভিযোগ ওঠে। এর প্রতিবাদে সেই শিক্ষার্থীর ভাই বাদী হয়ে সোমবার (১৮ মার্চ) রাতে থানায় মামলা দায়ের করেন। 

মামলা দায়েরের পর মঙ্গলবার (১৯ মার্চ) বিদ্যালয়টির প্রধান শিক্ষক আ. মান্নানকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ। এ দিকে প্রধান শিক্ষক গ্রেফতার হওয়ায় শিক্ষার্থী ও এলাকাবাসী আন্দোলন স্থগিত করেছে। তবে মঙ্গলবার বিদ্যালয়টি তালাবদ্ধ ছিল।

শিবগঞ্জ থানার ওসি সিকদার মো. মশিউর রহমান জানান, বিদ্যালয়টির প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। তবে মূল আসামি পরিবার নিয়ে আত্মগোপনে থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

ওসি আরও জানান, সোমবার রাতে দায়েরকৃত মামলায় অভিযুক্ত দপ্তরি শাহজাহান আলী বাদশাকে প্রধান ও অজ্ঞাত আরও দুজনকে আসামি করে মামলাটি দায়ের করেন শিক্ষার্থীর বড় ভাই।

এ দিকে তেলকুপি এলাকাবাসী ও শিক্ষার্থীরা লম্পট দপ্তরি বাদশাহর দ্রুত গ্রেফতার দাবি করে। প্রশাসন এ ব্যাপারে তাদের কার্যক্রম অব্যাহত রাখায় আন্দোলন স্থগিত করা হয়েছে।

প্রসঙ্গত, ৩ বছর আগে তেলকুপি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে কৌশলে নগ্ন ছবি তুলে দৈহিক সম্পর্ক করতে বাধ্য করে ওই বিদ্যালয়ের দপ্তরি। বিষয়টি জানাজানি হলে সোমবার বিদ্যালয়ে তালা দিয়ে বিক্ষোভ করে আন্দোলনে নামে শিক্ষার্থী ও এলাকাবাসী।


শর্টলিংকঃ