৫৮ বছরে শাহরুখ খান, মান্নাতের সামনে হাজারো ভক্তের অবস্থান


ইউএনভি ডেস্ক:

রাজার জন্মদিন বলে কথা! রাজকীয় স্টাইলেই তো হবে! ভক্তরা তাকে সারপ্রাইজ দেবেন, তিনিও মধ্যরাতে হাতনেড়ে অবাক করে দেবেন ভক্তদের। আগেই জানা গেছে শাহরুখ খান এবার বাদশাহিভাবেই নিজের ৫৮তম জন্মদিন উদ্‌যাপন করবেন।বিশেষ দিন উপলক্ষে নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’, মুক্তি পাচ্ছে এ বছরে তার তৃতীয় সিনেমা ‘ডাংকি’র টিজারও। এসব আয়োজন তো শাহরুখ খান রেখেছেন তার ভক্তদের জন্য।

ভক্তরা কি রাখলেন তার জন্য? ৫৮ বছরে পা দেওয়া শাহরুখ খানের জন্য প্রতি বছরের মতো এবারও শুভেচ্ছা জানাতে তার বাসভবন ‘মান্নাত’ এর সামনে ভিড় করেছেন হাজার হাজার ভক্ত।জন্মদিনের রাত শুরুর পর থেকেই নিজেদের ভালোবাসা প্রকাশে বিভিন্ন প্রদেশ থেকে আসা ভক্তরা ‘হ্যাপি বার্থডে শাহরুখ, উই লাভ ইউ’ স্লোগানে মুখরিত করে রেখেছেন মান্নাত প্রাঙ্গন। রঙবেরঙের ব্যানার, বেলুন, ফুল নিয়ে, আতবাজি ফাটিয়ে, কেক কেটে উদযাপন করছেন তারা।

প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে ভারতের বিভিন্ন জায়গায় ভক্তরা সুবিধাবঞ্চিতদের মাঝে পোশাক ও খাবারও বিতরণ করেছেন। ‘কিং অব রোমান্সে’র এক ঝলক দেখা পেতে সন্ধ্যা থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।আজ শাহরুখ খানের ৫৮তম জন্মদিনের মূল পার্টি হবে রাতে, শহরের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে। জন্মদিন উপলক্ষে মুক্তি পাচ্ছে এ বছরে তার তৃতীয় সিনেমা ‘ডাংকি’র টিজার। ভক্তদের জন্য মুম্বাইয়ে জন্মদিনের বিশেষ আয়োজন করেছেন শাহরুখ, সেখানে ভক্তদের সাথেই তিনি টিজারটি দেখবেন। বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায় টিজারটি মুক্তি পাবে।

 


শর্টলিংকঃ