ইবিতে র‌্যাগিংবিরোধী র‌্যালি

  • 6
    Shares

ইবি প্রতিনিধি:

র‌্যাগিং এর নামে শারীরিক ও মানসিক হয়রানি বন্ধের দাবিতে র‌্যালী করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা।  বুধবার  সকাল সাড়ে ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের সচেতন শিক্ষার্থীবৃন্দ ব্যানারে র‌্যালীটি অনুষ্ঠিত হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংবিরোধী র‌্যালি

জানা যায়, বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে থেকে র‌্যালীটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে গিয়ে সমাবেশে মিলিত হয়। শিক্ষার্থীদের এই কর্মসূচীতে সহমত পোষণ করে শিক্ষকরাও র‌্যালীতে অংশগ্রহণ করেন।র‌্যালিতে উপস্থিত ছিলেন ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর হোসাইন ভূঁইয়া, প্রক্টর (ভারপ্রাপ্ত) সহযোগি অধ্যাপক ড. আনিছুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসাইন, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরেফীন, আইসিই বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, ইইই বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান ও আই আই ই আর এর পরিচালক  অধ্যাপক ড. মেহের আলী প্রমুখ।

‘র‌্যাগিংয়ের নামে অত্যাচার বন্ধ করুন’, ‘পরিচিতির নামে বাড়াবাড়ি, ছাড়তে হবে তাড়াতাড়ি’, ‘আমরা সবাই ইবি পরিবার, র‌্যাগ দেওয়ার কি দরকার’, ‘স্নেহ দিলে শ্রদ্ধা মেলে, র‌্যাগিং করলে যাব জলে’ ইত্যাদি প্ল্যাকার্ড নিয়ে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী র‌্যালীতি অংশগ্রহন করে।র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় শিক্ষকরা র‌্যাগিং প্রতিরোধে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।


  • 6
    Shares
শর্টলিংকঃ