ইবির পরিবহন পুলে নতুন ২ বাস

  • 2
    Shares

ইবি প্রতিনিধি:

শিক্ষার্থীদের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে নতুন দুটি বাস যুক্ত করা হয়েছে। শনিবার বেলা ১২ টায় প্রশাসন ভবনের সামনে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বাস দুুটির উদ্বোধন করেন।

এসময় উপাচার্য বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের বাজেট ঘাটতির প্রধান কারণ পরিবহন খাত। পরিবহন খাতকে স্বয়ংসম্পূর্ণ করে তুলতে শিক্ষার্থীদের জন্য ক্রয়কৃত এই বাস দুটি ইতিবাচত ভূমিকা রাখবে।’

পরিবহন অফিস সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় পরিবহন অফিসকে আরো স্বনির্ভর করতে মেগা প্রকল্প থেকে ২ কোটি টাকা বরাদ্ধ করা হয়েছে। সেখান থেকে শিক্ষার্থীদের জন্য ৭৯ লক্ষ টাকা করে দুটি বাস ক্রয় করা হয়েছে। ৫২ আসন বিশিষ্ট বাস দুটি কুষ্টিয়া রোডে ও ঝিনাইদহ সড়কে নিয়মিত যাতায়াত করবে।

পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসানের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা উপস্থিত ছিলেন।

এছাড়াও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, পরিবহন ক্রয় কমিটির আহবায়ক অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, শাপলা ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুুবর রহামান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ড. আলমগীর হোসেন ভূইয়াসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।


  • 2
    Shares
শর্টলিংকঃ