খুনের কয়েক ঘণ্টায় আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  • 13
    Shares

ইউএনভি ডেস্ক :

বন্দরনগরী চট্টগ্রামে এক নারী খুন হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে এই হত্যা মামলার আসামি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। রবিবার ভোররাতে নগরের বাকলিয়া থানার বলিরহাট কর্ণফুলী নদী এলাকায় বন্দুকযুদ্ধে শাহ আলম নামে এই যুবক নিহত হন।

শনিবার বিকালে বুবলি আক্তার নামে এক নারী খুন হন। এই খুনের ঘটনায় শাহ আলম জড়িত বলে দাবি পুলিশের। তিনি এই হত্যা মামলার আসামি ছিলেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার শাহ মোহাম্মদ আবদুর রউফ জানান, বুবলি হত্যার ঘটনায় রাতেই মামলা হয়। বুবলির বাবার বাড়ির পাশের একটি বাড়ির সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বাড়িটি থেকে দুই হাতে দুটি পিস্তল নিয়ে বেরিয়ে আসছেন শাহ আলম।

তিনি কয়েকটি গুলি করে পালিয়ে যাচ্ছেন। সঙ্গের যুবকদের প্রত্যেকের হাতে অস্ত্র ছিল।পুলিশ কর্মকর্তা জানান, রাতে শাহ আলম ও তার সহযোগীদের ধরতে পুলিশ অভিযান চালায়। গোপন সূত্রে পুলিশ জানতে পারে, শাহ আলম বলিরহাট কর্ণফুলী নদী এলাকায় অবস্থান করছেন।

পুলিশে সেখানে গেলে শাহ আলমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সেখানে একজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। লাশের পকেটে থাকা কাগজপত্র দেখে নিহত ব্যক্তি শাহ আলম বলে নিশ্চিত হওয়া গেছে। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

স/ঢা -টা


  • 13
    Shares
শর্টলিংকঃ