ট্রাকের ধাক্কায় শিক্ষক নিহত, স্ত্রী আহত

  • 12
    Shares

ইউএনভি ডেস্ক:

মেহেরপুর শহরের উপজেলা গেট এলাকায় ট্রাকচাপায় আফতাব আলী (৫৬) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী স্কুলশিক্ষিকা হালিমা খাতুন (৫০)। বুধবার (১৭ এপ্রিল) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলশিক্ষক আফতাব আলী মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

আফতাব আলী মুজিবনগর উপজেলার দারিয়াপুর সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং আহত হালিমা খাতুন মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

জানা গেছে, মেহেরপুর শহরের ঘোষপাড়ায় বসবাসকারী স্কুলশিক্ষক আফতাব আলী ও হালিমা দম্পতি মোটরসাইকেল যোগে মুজিবনগর দিবসের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে ওই এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়।

এ সময় আফতাব আলী রাস্তার উপর ছিটকে পড়লে ট্রাকের চাকায় পিষ্ট হন এবং ঘটনাস্থলে মারা যান। একই সঙ্গে মারাত্মক আহত হন স্ত্রী হালিমা খাতুন।

স্থানীয়রা আহত হালিমা খাতুনকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।


  • 12
    Shares
শর্টলিংকঃ