দুর্গাপুরে কিশোরঅপরাধী চক্রের ৩ সদস্য আটক

  • 23
    Shares

দুর্গাপুর প্রতিনিধি :

রাজশাহীর দুর্গাপুর থানার পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উজালখলসী বাজার থেকে কিশোরঅপরাধী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে পুঠিয়া থানার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, পুঠিয়া উপজেলার দইপাড়া গ্রামের আব্দুল লতিফের পুত্র হৃদয় (১৬), একই উপজেলার তারাপুর গ্রামের মইনুদ্দিনের পুত্র মজির শেখ (১৫) ও আলাউদ্দিন প্রামাণিকের পুত্র হাসিব আলী (১৯)।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, উপজেলার গোপালপুর গ্রামের সোহাগ নামের এক যুবক তাহেরপুর বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফিরছিল। এ সময় গ্রেপ্তারকৃত ৩ যুবক সোহাগের পিছু নিয়ে পথিমধ্যে ফাঁকা জায়গায় সোহাগের হাতে থাকা মোবাইলটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ভ্যানগাড়িতে থাকা অন্য লোকজন চিৎকার চেচামেচি শুরু করলে ৩ যুবক মোটরসাইকেল যোগে পালিয়ে যাবার চেষ্টা করে।

পরে মোবাইল ফোনে খবর পেয়ে উজালখলসী বাজারে গ্রেপ্তারকৃত ৩ যুবকের পথরোধ করে স্থানীয় জনতা।  তাদের উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। রাত সাড়ে ৯ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ওই ৩ যুবককে পুলিশে সোপর্দ করা হয়। পরে পুলিশ তাদের গ্রেপ্তার করে দুর্গাপুর থানায় নিয়ে যায়।

এদিকে, এ ঘটনার খবর পেয়ে পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহীদ রাতেই ঘটনাস্থল পরিদর্শনে যান।  পুঠিয়া থানার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের হস্তান্তর করা হয়েছে।


  • 23
    Shares
শর্টলিংকঃ