দুর্গাপুরে সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগ

  • 18
    Shares

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কাশেমপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আজগর আলীকে (৫৫) হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, মংগলবার বিকেল সাড়ে ৫টার দিকে পুকুরে আমের গাছ ধসে পড়াকে কেন্দ্র করে আজগর আলীর ভাতিজা সান্টু (৩২) হাতে হাসোয়া নিয়ে আজগর আলীকে জাপ্টে ধরে পুকুর পাড়ে নিয়ে যেতে থাকে। এ সময় কিল-ঘুষিও মারা হয় আজগর আলীকে। ঘটনার কিছুক্ষণ পরেই আজগর আলী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত সাবেক ইউপি সদস্য আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরিবারের স্বজনরা এ ব্যাপারে মামলা দায়ের করলে অভিযুক্ত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছে ভাতিজা সান্টু।


  • 18
    Shares
শর্টলিংকঃ