নাচোলের আল্পনা গ্রাম টিকইলে ১৭টি সোলার স্ট্রীট লাইটের উদ্বোধন

  • 3
    Shares

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আল্পনা গ্রাম টিকইলে ১৭টি স্ট্রিট সোলার লাইটের উদ্বোধন করলেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এজেডএম নূরুল হক। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার নেজামপুর ইউনিয়নের আল্পনা গ্রামের টিকইলে আল্পনা শিল্পী দেখন বর্মনের আল্পনাবাড়ি পরিদর্শন করেন।

পরে ওই গ্রামে ১৭টি স্ট্রীট সোলার লাইটের উদ্বোধন উপলক্ষে মন্দির প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এজেডএম নূরুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, নেজামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল হক ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধীরেন্দ্র নাথ বর্মণ ও রিমা বর্মণ।

জেলা প্রশাসক বলেন, সেপ্টেম্বর মাসের মধ্যেই আল্পনা শিল্পী দেখন বর্মনের পরিবারকে পূণর্বাসনের বিষয়ে খাস জমির বিষয়টি সম্পন ও বাড়ির পিছনে পুকুরের প্রটেকশান ওয়াল নির্মানের ব্যবস্থা করা হবে। এবং ওই পরিবারকে দু’টি পাকা বাড়ি করে দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন। এছাড়া মন্দির সাউন্ড সিস্টেম, বাদ্যযন্ত্র, লাইব্রেরী ও ওই গ্রামের রাস্তা পাকাকরণসহ জমি আছে ঘর নাই এমন পরিবারকে ঘর নির্মান করে দেয়ার আশ্বাস প্রদান করেন।


  • 3
    Shares
শর্টলিংকঃ