পবায় বিপুল পরিমাণ চোলাই মদসহ ব্যবসায়ী গ্রেফতার

  • 53
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পবায় ৫২০ লিটার চোলাই মদসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।গত রাত পৌনে ১২ টার দিকে উপজেলার বড়গাছী এলাকা থেকে মাসুৃদুলকে গ্রেফতার করা হয়।  সে শীর্ষ মাদক ব্যবসায়ী বাবলুর প্রধান সহযোগী বলে জানিয়েছে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেওয়া এস আই মাহফুজুর রহমান ইউনিভার্সাল ২৪ নিউজকে জানান, দীর্ঘদিন থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী বাবলু গোপনে এলাকায় চোলাই মদ তৈরি করে ব্যবসা করে আসছিল। সে  পুলিশের নজরদারির মধ্যে ছিল। গতরাতে সংবাদ পেয়ে তার বাসায় এ এস আই কামাল ও এস আই আরিফকে নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে চোলাই মদ তৈরির সরঞ্জাম ও প্রায় ৫২০লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী বাবলুর প্রধান সহযোগী মাসুদুলকে গ্রেফতার করা হয়।

তবে অভিযানের সময় টের পেয়ে বাবলু  নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। বাবলুকে গ্রেফতারের জন্য তৎপরতা অব্যাহত রয়েছে।এদিকে আটককৃত মাসুদুল ও পলাতক বাবলুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পবা থানায় মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে পবা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান জানান, নিয়মিত অভিযান চলছে। ইতোমধ্যেই আমরা বেশ কয়েকটি বড় সফলতা পেয়েছি। আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং প্রত্যেক মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

 

 


  • 53
    Shares
শর্টলিংকঃ