পুঠিয়া পৌরসভা নির্বাচনে আ’লীগ নেতা আবু বক্কর চান দলীয় মনোনয়ন

  • 88
    Shares

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় আসন্ন পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা এখনো হয়নি। তবে এর আগেই দলীয় মনোনয়ন পেতে সম্ভব্য মেয়র প্রার্থীরা গণসংযোগ শুরু করে দিয়েছেন। সম্ভব্য প্রার্থীরা নিয়মিত তৃণমূল নেতাকর্মীদের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি সাধারণ ভোটারদেরও খোঁজ খবর নিচ্ছেন।

আর পৌর নির্বাচনকে ঘিরে বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভব্য প্রার্থীদের নিয়ে এলাকার চায়ের ষ্টল গুলোতে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। তবে সকল আলোচনার শীর্ষে রয়েছেন বর্তমান সময়ের ক্লিন ইমেজের মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশি এবং পৌর আ’লীগের সভাপতি আবু বক্কর।

উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ’লীগের ৮ জন প্রার্থী দলের মনোনয়ন প্রত্যাশী। অপরদিকে বিএনপির মনোনয়ন প্রত্যাশি রয়েছেন ৪ জন। তবে তফসিল ঘোষনার পর তৃণমূল নেতাকর্মীদের মাধ্যমে যাচাই-বাচাই করে যাকে যোগ্য মনে হবে দল তাকেই মনোনয়ন দেয়া হবে।
তৃণমূল আ’লীগের নেতাকর্মীরা বলেন, আবু বক্কর শুধু রাজনৈতিক নেতাই নন তিনি এলাকার একজন সমাজ সেবক হিসাবে পরিচিত।

আর পৌর আ’লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর তিনি সার্বক্ষনিক প্রতিটি ওয়ার্ড ও পৌর আ’লীগের সকল নেতাকমীদের খোজ খবর রাখেন। এছাড়া সব সময় তার সাধ্যমত অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। দীর্ঘ রাজনৈতিক সময়ে তার বিরুদ্ধে কোনো অনিয়মের অভিযোগ নেই। দুনীতির কোনো ছায়া তার উপর পড়েনি। এমন ক্লিন ইমেজের নেতা মেয়র নির্বাচিত হলে পৌরসভায় উন্নয়ন কর্মকান্ডে গুরুত্বপুণ ভূমিকা রাখবেন।

পৌর আ’লীগের সভাপতি আবু বক্কর বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। আমি তাঁর স্বপ্নকে বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে চাই। ছাত্র জীবন থেকে থেকে দলের রাজনীতি করে আসছি। আর দলের অর্পিত দ্বায়িত্ব গুরুত্ব সহকারে পালন করে আসছি। আমি কোনো নেতা হয়ে না, দলের কর্মী হয়ে জনকল্যানে কাজ করতে চাই। আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে দল আমাকে মনোনয়ন দিলে তার প্রতিদান অব্যশই অক্ষুন্ন রাখতে চেষ্টা করবো।


  • 88
    Shares
শর্টলিংকঃ