পূজোয় ভারতীয় সহকারী হাইকমিশনের বস্ত্র বিতরণ

  • 28
    Shares

নিজস্ব প্রতিবেদক, পাবনা

দুর্গা পূজার অষ্টমীতে রোববার পাবনা সদর ও চাটমোহর উপজেলায় বিভিন্ন মন্দির পরিদর্শন ও দুস্থ নারী ও পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করেছেন রাজশাহীর দায়িত্বপ্রাপ্ত ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি। রোববার দুপুরে চাটমোহরের বোঁথর চড়ক মন্দির পরিদর্শন শেষে পূজা দেন কমিশনার।

পরে কমিশনার পৌর শহরের হরিসভা, দোলবেদীতলা, পুরাতন বাজারে কালি মন্দিরসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন এবং হিন্দু ধর্মালম্বী নারী-পুরুষের সাথে কথা বলেন। তিনি দূর্গা পুজা উপলক্ষে প্রশাসনের নেয়া নিরাপত্তার ব্যাপারে সন্তোষ প্রকাশ করেন তিনি।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জয়দেব কুন্ডু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক চক্রবর্তী প্রমূখ।

বিকেলে পাবনা শহরের শ্রী শ্রী জয়কালী বাড়ি ও মা মন্দির পরিদর্শন করেন। এ সময় কমিশনারকে কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মন্দির দু’টি পরিদর্শন শেষে রামকৃষ্ণ মিশন মন্দির চত্বরে রোটারী ক্লাব অব পাবনার আয়োজনে প্রধান অতিথি হিসেবে শতাধিক দুস্থ নারী ও পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করেন। রোটারী ক্লাব অব পাবনার সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যদেন, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান।

এছাড়া, এ সময় পাবনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আখিঁনুর ইসলাম রেমনসহ অনেকে উপস্থিত ছিলেন।


  • 28
    Shares
শর্টলিংকঃ