বিয়ের লেহেঙ্গা বানাতে দিয়েছেন আলিয়া

  • 3
    Shares

মিয়া বিবি রাজি! রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের সানাই বাজবে ২০২০ সালের গ্রীষ্মে। তাদের ঘর বাঁধার প্রস্তুতি শুরু হয়ে গেছে। বলিউড ভিত্তিক ওয়েবসাইট স্পটবয়ের এক বিশেষ প্রতিবেদন অনুযায়ী, নির্মাতা মহেশ ভাটের মেয়ে আলিয়া ইতোমধ্যে বিয়ের জন্য লেহেঙ্গা অর্ডার দিয়েছেন। তার জন্য পোশাকটি ডিজাইন করছেন সব্যসাচী মুখার্জি।

চলচ্চিত্রের প্রচারণাসহ বিভিন্ন অনুষ্ঠানে পরার জন্য সব্যসাচীর পোশাকই সাধারণত বেছে নেন আলিয়া। এর মধ্যে দেখা গেছে শাড়ি, লেহেঙ্গা ও স্যুট। বলিউড অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও আনুশকা শর্মার বিয়ের পোশাকও ডিজাইন করেছেন সব্যসাচী।

ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরের সঙ্গে অনেকদিন ধরে প্রেম করছেন আলিয়া। যদিও দু’জনের কেউই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে সরাসরি স্বীকার করেননি। বিভিন্ন সাক্ষাৎকারে তারা কেবল এটুকু বলেছেন, একে অপরের কাছে স্পেশাল।

ক্যান্সারের চিকিৎসা শেষে মুম্বাই ফিরছেন রণবীরের বাবা ঋষি কাপুর। এবার আর দেরি করতে চায় না দুই পরিবার। তিনি ফেরার পরপরই বিয়ের জোর প্রস্তুতি শুরু করে দেবে কাপুর পরিবার।

এদিকে আলিয়া এখন কয়েকটি ছবির কাজে ব্যস্ত। এর মধ্যে আছে ‘সড়ক টু’ (সঞ্জয় দত্ত), ‘ব্রক্ষ্মাস্ত্র’ (রণবীর কাপুর), ‘ইনশাল্লাহ’ (সালমান খান) ও এসএস রাজামৌলির ‘আরআরআর’।


  • 3
    Shares
শর্টলিংকঃ