ভাঙ্গুড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ : স্বামী পালাতক

  • 11
    Shares

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় তৃষা খাতুন (২৩) নামের এক গৃহবধৃুকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে আত্নহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের চরভাঙ্গুড়া গ্রামে ঘটনটি ঘটেছে ।

তৃষার বাবা উপজেলার পার-ভাঙ্গুড়া গ্রামের কোরবান আলী,অভিযোগ করেন তার জামাতা আতাহার আলী ঘটনার দিন তুচ্ছ কারণে তার মেয়ের মুখমন্ডল এবং কানের উপর লাঠি দিয়ে আঘাত করে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে এবং তার নাক-মুখ দিয়ে ফ্যানা উঠতে থাকে। অবস্থার বেগতিক দেখে পাষন্ড স্বামী আতাহার তার স্ত্রী তৃষার মুখে বিষ ঢেলে দিয়ে আত্নহত্যা করেছে বলে প্রচার করে।

তিনি আরো জানান,তৃষার শ্বশুর-শ্বাশুরি পুত্রবধুকে অচেতন অবস্থায় ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তৃষার শাশুরি আনজুয়ারা বলেন তৃশা মোবাইল ফোনে অন্য এক ছেলের সাথে কথা বলতো কথা বলা নিয়ে এঘটনা।

শ্বশুর শহিদুল ইসলাম জানান,২৩/০৮/১৯ ইং শক্রবার আমার বড় ছেলে মালএশিয়া থেকে বাড়ি আসে শনিবার সকালে স্বামী-স্ত্রী ঝগড়া করে। এক পর্যায়ে আতাহার তৃষাকে মারপিটও করে। এক পর্যায় তৃষা অসুস্থ হয়ে পয়ে ফলে অভিমানে সে বিষ পান করে।

ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা বলেন খবর পেয়ে বিকালে লাশ থানায় আনা হয় এবং ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হচ্ছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর হত্যার প্রমাণ পেলে দোষীদের বিরুদ্ধে মামলা রুজু করা হবে।


  • 11
    Shares
শর্টলিংকঃ