মোবাইলে বন্ধুত্ব বাড়িতে ডেকে এনে ধর্ষণ

  • 9
    Shares

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় মোবাইলে প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভূক্তভোগি ওই নারী বাদী হয়ে কথিত প্রেমিকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে ভূক্তভোগিকে শারীরিক পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

গত ১ সেপ্টেম্বর উপজেলা কৃষ্ণপুর গ্রামের (রুবি সিনেমা হল) এলাকায় এ ঘটনা ঘটে। ভূক্তভোগি ওই নারীর (৪০) বাড়ি রাজশাহী মহানগরের হেতেম খাঁ এলাকায়। থানার অভিযোগ সূত্রে জানা গেছে, ১ সেপ্টেম্বর দুপুরে ওই নারীকে কৃষ্ণপুর গ্রামের আব্দুল বারেক আলীর ছেলে জাহাঙ্গীর আলম পিন্টু (৪২) ফোন করে বাড়িতে ডেকে এনে জোরপূর্বক ধর্ষণ করে। ভূক্তভোগি ওই নারী বলেন, পিন্টুর সাথে আমার ফেইসবুকে পরিচয়।

এরপর দীর্ঘদিন থেকে তার সাথে আমার মুঠোফোনে কথা চলতো। এক পর্যায়ে তার সাথে আমার বন্ধুত্ব গড়ে উঠে। সে সূত্রে আমাকে তার বাড়িতে দাওয়াত করেন। আমি সরল বিশ্বাসে গত ১ সেপ্টেম্বর সকালে তার বাড়িতে বেড়াতে আসি।

এরপর তিনি ফাঁকা বাড়িতে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার ভূক্তভোগি ওই নারী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

যদিও ঘটনাটি বেশ কিছুদিন আগের। তবে আমরা এই বিষয়টি যথাযথ তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেব। আর ভূক্তভোগিকে শারীরিক পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল তাকে রামেক হাসপাতালের ওসিসিতে পাঠাবো।


  • 9
    Shares
শর্টলিংকঃ