রাগের মাথায় ৬ মাস বয়সী মেয়েকে হত্যা করলো বাবা

  • 11
    Shares

ইউএনভি ডেস্ক:

পঞ্চগড় সদর উপজেলায় ৬ মাসের মেয়ে রত্নাকে হত্যা করেছে তারই বাবা নাজিমুল ইসলাম (৪০)। এছাড়া স্ত্রী রশিদা বেগম (৩০), বড় মেয়ে নাজিরা বেগম (১০) ও মেজ মেয়ে রিয়া মনিকে (৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যান নাজিমুল।

রাগের মাথায় মেয়েকে হত্যা করল বাবা। ছবি: প্রতীকী

সোমবার (১ এপ্রিল) সকালে উপজেলার চাকলাহাট ইউনিয়নের পূর্বজয়ধরভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে আহত সবাইকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে স্বামী নাজিমুল ইসলামের (পাথর শ্রমিক) সঙ্গে স্ত্রী রশিদা বেগমের প্রায়ই ঝগড়া হতো। সকালে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। এ সময় রেগে গিয়ে নাজিমুল স্ত্রী রশিদা বেগম, মেয়ে নাজিরা বেগম, রিয়া মনিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং ছোট মেয়ে রত্নাকে (৬ মাস) আছাড় মারলে ঘটনাস্থলে মারা যায় সে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কনসালটেন্ট ডা. মনসুর আলম বলেন, ‘৪ জন রোগী জরুরি বিভাগে আসে। মারামারির ঘটনা বলে আমরা শুনেছি। ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় রত্না নামে ৬ মাসের এক শিশু মারা গেছে।’

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আককাস আহমদ জানান, এ ঘটনার কারণ অনুসন্ধানসহ নাজিমুলকে আটকের চেষ্টা চলছে।


  • 11
    Shares
শর্টলিংকঃ