রাজশাহীতে স্বল্পআয়ী মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দিলেন স্পন্দন বি

  • 83
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে স্বল্পআয়ী ৭০টি পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে সামগ্রী সামগ্রী তুলে দিলেন সামাজিক সংগঠন স্পন্দনবি।

আমেরিকায় বসবাসরত প্রবাসীদের গড়া এই সংগঠনের মাধ্যমে ঢাকার বাসিন্দা লাইলী রহমানের সহযোগিতায় রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়ার্ড ৩, ৫, ৬, ১২, ১৮ এবং ২২ নং ওয়ার্ডের স্বল্প আয়ের পরিবারে সেমাই, চিনি, গুড়োদুধ, চাল, আটা, সয়াবিন তেল, আলু, মুসুরের ডাল এবং মাস্ক প্রদান করা হয়।

২৬-২৮ জুলাই ৩ দিন ব্যাপী রাজশাহী সিটির ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরুর নেতৃত্বে, ৬নং ওয়ার্ডে কাউন্সিলর নুরুজ্জামান টুকুর নেতৃত্বে এবং বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে উপহার সামগ্রী পৌছে দেয়া হয়। রাজশাহীতে স্থানীয় পর্যায়ে লাইট হাউজের মনিটরিং, ইভালুয়েশন অ্যান্ড লার্নিং কোঅর্ডিনেটর এবং ইউএস স্টেট অ্যালামনাই সুব্রত কুমার পাল মূখ্য সমন্বয়কের ভূমিকা পালন করেন। এসময় স্পন্দনবি প্রজেক্ট মনিটর মাহমদুদুল হাসান তুহিন উপস্থিত ছিলেন।

স্বল্পআয়ী মানুষজন খাদ্যসামগ্রী গ্রহণকালে বলেন, আমাদের এই সংকটময় মূহুর্তে স্পন্দন-বি ও লাইলী রহমানের মতো মানবদরদী মানুষ যেভাবে আমাদের পাশে এসে দাড়ালো, এটি সত্যিই আমাদের সৌভাগ্য। তারা যেভাবে আমাদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দিলেন অন্যদের ক্ষেত্রে এমনটি খুব একটা দেখা যায়না।

স্পন্দনবি এমন একটি সামাজিক সংগঠন, যা সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে সাহস যোগানোর কাজ করছে। গরীব মেধাবী শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদানের মাধ্যমে পড়াশুনাকে এগিয়ে নেয়া, দুযোর্গকালীন অসহায় মানুষের পাশে দাড়ানো, তাদের মধ্যে আত্বশক্তি বাড়ানোর কাজ করছে, প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ সহ একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যাশায় ভূমিকা রাখছে।


  • 83
    Shares
শর্টলিংকঃ