শ্রাবন্তীর নামে অর্থ আয়ের ফাঁদ

  • 4
    Shares

ইউএনভি ডেস্ক:

শোবিজ অঙ্গনের তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন। এ মাধ্যম ব্যবহার করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন তারা। কিন্তু এ নিয়ে মাঝে মধ্যে বিড়ম্বনায়ও পড়েন শিল্পীরা।

এবার টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে বিড়ম্বনায় পড়েছেন। বিষয়টি নিয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

শ্রাবন্তী তার ভেরিফায়েড ফেসবুক পেজে ইনস্টাগ্রামের একটি স্ক্রিনশট পোস্ট করে লিখেন—বেনামী এক ব্যক্তি আমার নামে এই পেজটি ব্যবহার করে অর্থ আয়ের চেষ্টা করছে। যাকে আমি চিনি না। ইনস্টাগ্রামের এই পেজের বিরুদ্ধে রিপোর্ট করার জন্য সবাইকে অনুরোধ করছি।

পেজটি থেকে নানা কারণ ব্যাখ্যা করে অর্থ চাইছেন ওই ব্যক্তি। বিষয়টি জানিয়ে শ্রাবন্তী বলেন—আমার কাছে অভিযোগ এসেছে যে এক ব্যক্তি নানা কারণ দেখিয়ে প্রায়ই মানুষের কাছে আমার নাম করে অর্থ চাইছেন। আপনাদের কারো কোনো ক্ষতি হোক, তা চাই না। এই পেজ থেকে কোনোরকম ক্ষতি হলে জালিয়াতির জন্য আমি দায়ী নই। আমার কোনো ফ্যানপেজ নেই। সবাইকে অনুরোধ করব, ইনস্টাগ্রামের এই পেজটি আনফলো করুন।

লকডাউনের শুরু থেকে স্বামী ও ছেলের সঙ্গে ঘরবন্দি সময় পার করছিলেন শ্রাবন্তী। সামাজিক যোগাযোগমাধ্যমে করোনা সচেতনতায় নানা বার্তা দিতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। দীর্ঘ বিরতি ভেঙে সম্প্রতি কাজে ফিরেছেন তিনি।

Print Friendly, PDF & Email

  • 4
    Shares
শর্টলিংকঃ