আশুলিয়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার


ইউএনভি ডেস্ক:

সাভারের আশুলিয়ায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সানোয়ার হোসেন নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে আশুলিয়ার পাবনার টেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত বুধবার আশুলিয়ার ভাদাইলের আলী আলাউদ্দীনের বাড়িতে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে শুক্রবার ওই নারী আশুলিয়া থানায় অভিযোগ করলে পুলিশ গতকাল সানোয়ারকে গ্রেফতার করে। গ্রেফতার সানোয়ার হোসেন আশুলিয়ার পাবনার টেক এলাকার সাফর আলীর ছেলে। সে আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক।

অভিযোগ সূত্রে জানা গেছে, বেশ কয়েকদিন যাবত ভুক্তভোগী নারীকে উত্যক্ত করে আসছিলো সানোয়ার। গত ২৯ জানুয়ারি বুধবার আশুলিয়ার ভাদাইলের এক বাড়িতে ওই নারীকে ধর্ষণ চেষ্টার করেন সানোয়ার ও তার সহযোগী আলামিন নামের এক যুবক। পরে এ ঘটনার একদিন পর ওই নারী যুবলীগ নেতা সানোয়ারকে অভিযুক্ত করে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু বলেন, ওই নারীর লিখিত অভিযোগের ভিত্তিতে সানোয়ার নামের একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগটি মামলা হিসেবে আমলে নিয়ে আটককৃতকে গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলেছে।

আরও পড়তে পারেন পুত্রের আসন দেখতে গিয়ে পিতা নিহত


শর্টলিংকঃ