ইসিকে নিয়ে বিএনপি নেতা বুলবুলের কটূক্তি (ভিডিও)


ইউএনভি ডেস্ক:

নির্বাচন কমিশনারদের নিয়ে কটূক্তি করেছেন বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল। সোমবার (২০ অক্টোবর) রাজশাহীতে এক দলীয় সমাবেশে সাবেক এই মেয়র বাংলাভাষায় গালি হিসেবে ব্যবহৃত একটি শব্দবন্ধ সিইসি ও নির্বাচন কমিশনারদের উদ্দেশে ব্যবহার করেন।

বুলবুলের এই বক্তৃতার একটি ভিডিওক্লিপ সামাজিক মাধ্যমেও আপলোড হয়েছে। উপনির্বাচনের ফল প্রত্যাখ্যান করে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীতে পালিত কর্মসূচিতে নগর বিএনপির এই সভাপতি যখন ইসি নিয়ে কটূক্তি করছিলেন, তখন তার পাশে দলের চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু উপস্থিত ছিলেন।

ভিডিও – উত্তরকাল

 

সমাবেশের শেষ পর্যায়ে সভাপতির বক্তৃতায় মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, “পরিবেশবিদদের মধ্য থেকে একজন রিট করেছে যে, কুত্তা মারা যাবে কি যাবে না। এর আগে হাইকোর্টের রায় ছিলো যে কুত্তা নিধন করা যাবে না। তো, হাইকোর্ট ইতিমধ্যে একটা রুল দিয়েছে। সরকার আর পরিবেশবিদরা বসে আলোচনাসাপেক্ষে এই কুত্তা নিধনের একটা ফর্মুলা বের করতে বলেছেন। তো, বাংলাদেশে আরও পাঁচটা কুত্তা আছে।”এসময় উপস্থিত নেতা-কর্মীদের “ঠিক, ঠিক” বলে উঠতে শোনা যায়। এরপর বুলবুল বলেন, “এদেরকেও যেন হাইকোর্ট গুণতিতে রাখে- এই সভা থেকে এই কথা আমরা বলতে চাই। সেটা হলো নূরুল হুদা একটা **। নির্বাচন কমিশনে যে ৫ জন আছে এরা **র চেয়ে কম কিছু না।”প্রধান নির্বাচন কমিশনারের নাম উল্লেখ করে তাকে মিথ্যাবাদী আখ্যা দিয়ে অভিযোগ করেন, তিনি মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছেন। এরপরেই বুলবুল তার নাম ধরে গালি দিয়ে বলেন, “এই **র বাচ্চার বিচার কিন্তু আগামী দিনে হবে।”

সৌজন্যে : উত্তরকাল


শর্টলিংকঃ