এমপি হারুনের শপথে চাঁপাইয়ে বিএনপির মিষ্টি বিতরণ


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য হিসেবে বিএনপির কেন্দ্রীয় নেতা হারুনুর রশিদ শপথ গ্রহণ করায় সোমবার বিকেলে জেলা শহরে মিষ্টি বিতরণ করেছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। পরে দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের করা হয়।


বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুনের শপথ নেওয়ার খবরে দপুরের পর থেকেই বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ভিড় জমান চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের পাঠানপাড়ায় অবস্থিত বিএনপি কার্যালয়ে। বিকেল পৌনে ৬টার দিকে শপথ গ্রহনের খবর পাওয়ার পর দলীয় কার্যালয়ের সামনে মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মীরা।

পরে সেখান থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিল থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বিভিন্ন স্লোগান দেওয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি জানান, দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই শপথ নিয়েছেন হারুনসহ দলের নির্বাচিত এমপিরা। এতে দলের স্থানীয় নেতাকর্মীরা খুব খুশি। জনগণের আশা-আকাঙ্খা পূরণে নির্বাচিত এমপিরা সফল হবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু জানান, দলীয় সিদ্ধান্তে এমপিরা শপথ নিলে আমাদের কোন আপত্তি নেই। কিন্তু নিজের সিদ্ধান্তে শপথ নিয়ে থাকলে তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়ার আহবান জানান তিনি।


শর্টলিংকঃ