গোদাগাড়ীতে ফেনসিডিলসহ দুই যুবক আটক


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে মিষ্টি কুমড়া ভর্তি ট্রাকে অভিনব কায়দায় ফেনসিডিল বহনের সময় ৪ শত ৭৪ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব ৫। সোমবার রাত ১ টা ৩০ মিনিটের দিকে গোদাগাড়ী পৌর সদর শহীদ ফিরোজ চত্বর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার কানসাট বাগদুরপুর গ্রামের মুর্ত্তজা আলমের ছেলে ট্রাকের ড্রাইভার সেলিম রেজা ইসমাইল (৩২)  এবং আজিমতপুর রিফুজিপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে ট্রাকের হেলপার তরিকুল ইসলাম(৩২) ।

র‌্যাব-৫ রাজশাহীর কম্পানি অধিনায়ক এটিএম মইনুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে জানায় একটি ট্রাকে মিষ্টি কুমড়ার সাথে ৪৭৪ বোতল ফেনসিডিল সাজিয়ে চাঁপাইনবাবগঞ্জের কানসাট হতে বোঝায় করে রাজশাহীর দিকে নিয়ে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর অপারেশন দল অভিযান চালিয়ে গোদাগাড়ী সদরে ট্রাকের গতিরোধ করে তল্লাশি চালিয়ে ৪৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় তাদের ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন, ০৩ টি সীমকার্ড, ০১ টি মেমোরীকার্ড, মিষ্টি কুমড়া ৪৪০০ কেজি, ০১ টি ট্রাক, ০১ টি ড্রাইভিং লাইসেন্স,নগদ ২০০০ টাকাসহ তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এবং তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।


শর্টলিংকঃ