গোমস্তাপুরে নসিমন উল্টে ৩ শ্রমিক নিহত


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পিরাসন এলাকায় মঙ্গলবার রাতে ধান বোঝাই একটি নসিমন উল্টে তিন শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন নসিমনের চালকসহ আরো ৬ জন।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের আব্দুর রেজ্জাকের ছেলে শহিদুল ইসলাম ( ১৮), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে রাকিব হোসেন ( ৩২) এবং মৃত মোন্তাজ আলীর ছেলে মোজাম্মেল হোসেন (৬২)।

আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতরা সবাই ধান কাটা শ্রমিক।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, বরেন্দ্র অঞ্চলে ধান কেটে একটি নসিমনে করে ১০-১২ জন শ্রমিক শিবগঞ্জের দিকে যাচ্ছিল। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে নসিমনটি গোমস্তাপুর উপজেলার পিরাসন এলাকায় পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়।

এসময় ধানের বস্তার নিচে চাপা পড়ে মারা যান তিন শ্রমিক শহিদুল, রাকিব ও মোজ্জফ্ফর। আহত হয়েছেন আরো ৬ জন। তবে তাৎক্ষনিক ভাবে তাদের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশের দুইটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়।


শর্টলিংকঃ