চাঁপাইয়ে ৬ ব্যক্তিকে পিটিয়ে টাকা ছিনতাই


নিজস্ব প্রতিবেদক,  চাঁপাইনবাবগঞ্জ :

শুক্রবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবুডাইং-হোসেনডাইং এলাকার রাস্তায় মারধোর করে ৬ জন ব্যক্তির নিকট থেকে প্রায় ৭০ হাজার টাকা ও ৬টি মোবাইল ফোন ছিনতাই এর ঘটনা ঘটেছে।

ছিনতাইকারীরা প্রায় ১৫ থেকে ২০ জনের একটি দল ছিলো বলে জানান ছিনতাই এর স্বীকার ব্যক্তিরা। এলাকাবাসী, ভূক্তভোগী ও মুদি দোকানি আলি জানান, সন্ধ্যার পরে বাবুডাইং-হোসেনডাইং এলাকায় রিক্সাভ্যানে করে পৌর এলাকার আরামবাগ ও আজাইপুর মহল্লার ৬ ব্যক্তি বাড়ি ফিরছিলো।

পথিমধ্যে রিক্সাভ্যান আটকে ধরেপ্রায় ১৫ থেকে ২০ জন যুবক। ভ্যান থামা মাত্রই সকলে লাঠি দিয়ে এলোপাথাড়ি মারা শুরু করে। সকলকে বেধরক মারধরের পরে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিয়ে পালিয়ে যায়।

পৌর এলাকার আরামবাগ স্বপ্নপূরি মোড়ের মুদি দোকানি আলি জানান, সন্ধ্যার পরে আমার দোকানের সামনে রিক্সায় এসে এলাকার মাসুদ কন্নাকাটি শুরু করে। এসময় সে রক্তাত্ব ও আহত অবস্থায় কন্নাকাটি করে সব ঘটনা খুলে বলে এলাকার স্থানীয়দের।

ছিনতাইকারীদের হাত থেকে মাসুদ একা পালিয়ে আসতে সক্ষম হয়। আলি জানান, পরে সদর মডেল থানার কন্ট্রোল রুমে জানালে এসআই সবুজের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে আহত মাসুদকে উদ্ধার করে নিয়ে যায়।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ অপারেশন মো. ইদ্রিস আলী জানান, শুনেছি সন্ধ্যায় বাবুডাইং-হোসেনডাইং এলাকায় মাদকসেবী কিছু ব্যক্তির নিকট থেকে টাকা ও মোবাইল ছিনতাই হয়েছে। পুলিশের ২টি টিম ঐ এলাকায় আগে থেকেই দায়িত্বে ছিলো। তারা এখন পর্যন্ত সে এলাকায় এমন ঘটনা ঘটেছে জানে না বা তেমন কোন ঘটনার খবর দেয়নি।

ইদ্রিস আলী জানান, ঘটনার পর মাসুদকে নিয়ে ঐ এলাকায় গেলে ছিনতাই এর কোন আলামত বা প্রত্যক্ষদর্শী পাওয়া যায় নি। মো. ইদ্রিস আলী আরো জানান, এখন পর্যন্ত থানায় কেউ ছিনতাই এর অভিযোগ নিয়ে আসে নি। অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


শর্টলিংকঃ