চাঁপাইয়ে যুবককে পিটিয়ে হত্যা : তিন লাখে আপোষ


নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জে মো.তুহিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি বুধবার (১ মে) হলেও তুহিন মারা যান ওই দিন দিবাগত রাত তিনটার দিকে। নিহত তুহিন শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বাটাগ্রামের মৃত গেদু মন্ডলের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, পৌনে তিন লাখে আপোষ

নিহতের পরিবারের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো.মশিউর রহমান জানান, বুধবার বিকেলে বাটাগ্রামের একটি পুকুরে মাছ ধরছিল তুহিন। এ সময় পুকুরের ভাগিদার একই গ্রামের আফসার আলীর ছেলে শামিউলসহ তার অন্য তিন ভাই তুহিনকে পিটিয়ে আহত করে।

এ সময় শামিউলের পরিবারের চাপে তুহিনকে হাসপাতালে না নিয়ে স্থানীয় গ্রাম্য চিকিৎসকের কাছে চিকিৎসা করান। পরে বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ( ২ মে) ভোর তিনটার দিকে তার মৃত্যু হয়।এ নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়।

পরে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দিলে বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল হতে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাকালের মর্গে প্রেরন করে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, ঘটনাটি জানাজানি হলে আজ বৃহস্পতিবার ( ২ মে) ভোরে নুরুল ইসলাম নামে এক মাদ্রাসা শিক্ষকের বাড়িতে আপোষ মিমাংসায় বসে প্রভাবশালী একটি মহল।

শালিসে শামিউলের পরিবারকে পৌনে তিন লাখ টাকা জরিমানা করেন। জরিমানার ২৫ হাজার  টাকা মাফ করে নগদ ৫০ হাজার ও বাকীতে ২ লাখ টাকা দুই মাস পরে দেয়ার আশ্বাস দেন।

ওসি শিকদার মো.মশিউর রহমান আরও জানান, নিহতের পরিবারের পক্ষ হতে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে আসামীদের ধরতে অভিযান শুরু হয়েছে।


শর্টলিংকঃ