চুমুর দৃশ্য এক টেকেই ওকে-জয়া আহসান


ইউএনভি ডেস্ক:

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, ঢালিউডের সিনেমার চেয়ে টালিউডের সিনেমায় তার ব্যস্ততা বেশি। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘দশম অবতার’। যে ছবিটি দিয়ে পাঁচ বছর পর সৃজিত মুখার্জির পরিচালনায় কাজ করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। সিনেমাটির ট্রেলার মুক্তির পরই তা ব্যাপক সাড়া ফেলেছে। ছবিটিতে পুলিশ অফিসার অনির্বাণের সঙ্গে জয়া আহসানের প্রেম, তাদের সুন্দর একটা রসায়নও রয়েছে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেদের ‘রসায়ন’ নিয়েও মুখ খুলেছেন জয়া।ট্রেলারে জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের একটি চুম্বনের দৃশ্য ছিল । যা নিয়ে আলোচনাও হয়েছে ব্যাপক। সাক্ষাৎকারে চুমুর দৃশ্যের টেক নিয়ে প্রশ্ন করা হয় জয়াকে। যেখানে জয়া বলেন, ‘চুমু দৃশ্য এক টেকেই ওকে’।

জয়া আরও বলেন, ‘এটা আমাদের জন্য নতুন কিছু নয়। আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর।’‘ইগলের চোখ’ এবং পাঁচফোড়ন-এর ‘গোপনে প্রেম ছাড়ান’গল্পে জয়া-অনির্বাণের রসায়ন দেখেছেন সিনেমাপ্রেমীরা। সেটা নিয়েই মজার ছলে উত্তর দেন জয়া।

এদিকে ছবি মুক্তির আগেই পড়েছে অনির্বাণ ভট্টাচার্যের জন্মদিন, আর সেটা আগামীকাল শনিবার। অনির্বাণের জন্মদিন উপহার দিতে হলে কী দেবেন? সাক্ষাৎকারে এমন প্রশ্নের মুখোমুখিও হতে হয় জয়াকে। সে প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেব। আর কী দিয়ে মানুষকে খুশি করা যায়…মানে! মন থেকেই খাব, দেখানোর জন্য নয় কিন্তু।’

‘দশম অবতার’ সিনেমায় জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত। অভিনয়শিল্পীদের পাশাপাশি গানেও চমক থাকবে। আর হবে নাই-বা কেন, থাকছেন রূপম, অনুপম, ইন্দ্রদীপ তিনজনই।


শর্টলিংকঃ