ডাক বিভাগের আয়োজনে দিনব্যপি মেলা


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে ডাক বিভাগের উদ্যোগে মেলার উদ্বোধন করা হয়েছে। লক্ষ্মিপুর গ্রেটাররোড সংলগ্ন জেনারেল পোস্ট অফিস (জিপিও) প্রাঙ্গনে দিন ব্যপি এই মেলার আয়োজন করা হয়েছে। অনলাইনের মাধ্যমে পণ্য সরবরাহ করে আসা ৩৫টির ওপর প্রযুক্তি নির্ভর প্রতিষ্ঠান মেলায় অংশ নিচ্ছে।

দেশের ৮টি বিভাগে একযোগে আয়োজিত এ মেলার নাম দেয়া হয়েছে ‘ই-কমার্সের ডাক’। সকাল ১০ থেকে রাত্রি ৯টা পর্যন্ত অনুষ্ঠিত মেলায় শুরু থেকেই উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। মেলায় প্রযুক্তির মাধ্যমে সেবা প্রদান করছে এমন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান সমূহ অংশ নিচ্ছে। এছাড়া মেলায় ডাক বিভাগের নিজস্ব ও আধুনিক সেবা সম্পর্কেও জানান দিতে দেয়া হয়েছে আলাদা স্টল।

মেলার আয়োজক কমিটির দেয়া তথ্য মতে, অনলাইনে পণ্য সরবরাহ করে এমন ৩১টি কোম্পানির ৩৫টি স্টল থাকবে মেলায়। মেলা থেকে যেকোনো পণ্য কিনলেই থাকবে আকর্ষণীয় ছাড় এবং উপহার। আর ই-কমার্সকে গ্রামপর্যায়ে ছড়িয়ে দিতেই এ মেলার আয়োজন। মেলা উপলক্ষে তিনটি সেমিনারের আয়োজন করা হয়েছে। এতে অংশ নেবেন স্থানীয় উদ্যোক্তা, ভোক্তা ও বিনিয়োগকারীরা। এছাড় সন্ধ্যার পর মেলা প্রাঙ্গসে সাংস্কৃতিক অনুষ্ঠান হবার কথা রয়েছে।


শর্টলিংকঃ