তানোর থানা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল


তানোর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর তানোর থানা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৯ মে) থানা চত্বরে এ আয়োজন করা হয়।

 

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, সিনিয়র সহকারি পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) আব্দুর রাজ্জাক খান,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাসরিন বানু, সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্যাহ আল মামুন, থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কাদেমুল নবী বাবু চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও, উপস্থিত ছিলেন গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহানগীর আলম, তদন্ত ওসি হাসমত আলী, তানোর (ওসি) তদন্ত রাকিবুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বকর, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তুফা, পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মতিন,
বাধাইড় ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও বাধাইড় ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান, চাঁন্দুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান, তালন্দ ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম প্রমুখ।

এ সময় দেশ ও দশের সুস্থতা ও আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন তানোর থানা মসজিদের পেশ ইমাম মাওলানা মামুনুর রশীদ ।


শর্টলিংকঃ