ত্রাণ দুর্নীতি নিয়ে ফের হুশিয়ারী প্রধানমন্ত্রীর


ইউএনভি ডেস্ক: 

ত্রাণ অনিয়মের ব্যাপারে আবারো হুশিয়ারী দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদানের চেক গ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বিত্তবানদের প্রতি এমন কথা বলেন প্রধানমন্ত্রী।

ত্রাণ দুর্নীতি নিয়ে ফের হুশিয়ারী প্রধানমন্ত্রীর

ত্রাণ নিয়ে কোন ধরনের দুর্নীতি হলে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। এসময়, সরকারের সমালোচনায় যারা ব্যস্ত, তাদের ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বানও প্রধানমন্ত্রী।

তিনি বলেন, সরকার দায়িত্ব সম্পর্কে যথেষ্ট সচেতন। অনেকে শুধু সমালোচনাই করে যাচ্ছেন, তারা মানুষকে কোন সাহায্য করছে না এমন প্রশ্নও তোলেন প্রধানমন্ত্রী। এসময়, সমালোচনা না করে বরং প্রশাসনের সহযোগিতা নিয়ে সকলের প্রতি ত্রাণ বিতরণের পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

এসময়, ত্রাণের সুবিধা যাতে প্রত্যেকেই পায়; সেই সুবিধা নিশ্চিতে সরকার কাজ করছে বলে জানান তিনি। সেইসাথে ত্রাণ নিয়ে কোন ধরনের দুর্নীতি হলে তারা যে দলেরই হোক, তাদের বিরুদ্ধে আবারো কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী দেন তিনি। প্রধানমন্ত্রী জানান, বিশ্ব অর্থনৈতিক মন্দার প্রভাব বাংলাদেশেও পড়বে। প্রত্যেক পরিবারের জন্য কার্ড চালু করা হবে যেন সবার ঘরে ঘরে খাবার পৌছে দেয়া যায়।


শর্টলিংকঃ