দলের বিদ্রোহী জয়ী প্রার্থীকে মতিয়া চৌধুরীর ভৎর্সনা


ইউএনভি ডেস্ক:

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হয়ে জয়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবুকে ভৎর্সনা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।এ সময় ওই প্রার্থীর হয়ে কাজ করায় নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল মাস্টার, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকীকেও ভৎর্সনা করেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় বলেন- আল্লাহ আমাকে দেশের জন্য কাজ করাবে বলেই বাঁচিয়ে রেখেছেন। তা না হলে আমার ওপর যে ধরনের হামলা হয়েছে তাতে আমার বাঁচার কথা ছিল না। তাই আল্লাহর ইচ্ছে ছাড়া কেউ আমাকে মারতে পারবে না। ঠিক তেমনি আমরা শেখ হাসিনার কর্মীরা নিজের জন্য কোনো কাজ করি না। দেশের জন্য, মানুষের জন্য কাজ করি।

মতিয়া বলেন, আমার বাসে চড়ার অভ্যাস আছে। মাইলের পর মাইল পায়ে হেঁটে পার্টির জন্য কাজ করার অভ্যাসও আছে। এটা নতুন কিছু নয়। তাই এসব নিয়ে কথা না বলাই ভালো।রোববার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার উত্তর বাজার এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।মতিয়া চৌধুরী আরও বলেন, এখন থেকে আমি এলাকায় বাসে করে যাতায়াত করব। এ ব্যাপারে তিনি নেতাকর্মীদের বেশী কথা না বলার অনুরোধ করেন।

তিনি বলেন, এমন দিনও গেছে যখন দলের প্রয়োজনে নালিতাবাড়ীর নেতাকর্মীদের নিয়ে আমি ৭-৮ কিলোমিটার হেঁটে নকলা গেছি। আমি সেসব ভুলিনি।মতিয়া চৌধুরী দলীয় প্রার্থীর ত্রুটি-বিচ্যুতি নিয়েও কথা বলেন। এ ব্যাপারে দলীয় ফোরামে বসে সিদ্ধান্ত নেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।সমাবেশে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে মতিয়া চৌধুরী শুক্রবার গভীর রাতে ঢাকা থেকে বাসে করে নকলা আসেন। শনিবার নকলা পৌর মেয়রের মাইক্রোবাসে করে তিনি চন্দ্রকোনা রাজলক্ষ্মী উচ্চ বিদ্যালয়ের শত বর্ষপূর্তি অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে অংশ নেন।


শর্টলিংকঃ