রাজশাহীতে যুবলীগ নেতাকে পেটাল ছাত্রলীগ


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর কাঁটাখালি এলাকায় দুই যুবলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে ছাত্রলীগের নেতারা। বৃহস্পতিবার সাড়ে ১২ টার দিকে কাঁটাখালি মোল্লাহপাড়া নতুন ব্রিজের উপরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, চারঘাট ইউসুবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি তুষার আলী সম্রাট (২৮) ও যুবলীগ কর্মী মারুফ খন্দকার সোহাগ (৩০)।

rajshahi

ঘটনা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে কাঁটাখালি চকবেলঘরিয়া এলাকার আব্দুল আলীমের ছেলে যুবলীগ নেতা তুষার আলী সম্রাট (২৮) ও যুবলীগ নেতা মারুফ খন্দকার সোহাগ (৩০) মটোরসাইকেল নিয়ে বেলঘরিয়াই সম্রাটের সাবা পোলট্রি মুরগির খামারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে কাঁটাখালি থেকে বেলঘরিয়ার রাস্তার মোল্লাপাড়া ব্রিজের উপরে পৌছালে। পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে ব্রিজে দেশী অস্ত্র, লাঠি, পাইব নিয়ে ওই এলাকার জব্বার আলীর ছেলে দুলাল আলী ও তার ছোট ছেলে কাঁটাখালি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো সোহাগ আলীসহ অজ্ঞাত ৭ থেকে ৮ জন যুবলীগ নেতা সম্রাট ও মারুফের উপরে হামলা চালিয়ে পিটিয়ে জখম করে গুরুতর আহত করে ফেলে দেয়।

পরে অহত অবস্থায় তাদের দুই জনকে স্থানিয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। আহত সম্রাট ও মারুফ কে রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। সম্রাটের অবস্থা আশংকা জনক বলে জানান রামেক হাসপাতালের কর্মরত চিকিৎসক।

এ ঘটনায় আরএমপি কাঁটাখালি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ জিল্লুর রহমান জানান, মারামারির ঘটনা সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে কাউকে পায়নি। এ ঘটনায় যদি কেউ মামলা করতে চায় তাহলে মামলা নিয়ে আসামীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি। -পদ্মাটাইমস


শর্টলিংকঃ