দুর্গাপুরে দিনে দুপুরে অস্ত্র ঠেকিয়ে ফ্রিজ ছিনতাই


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে দিনে দপুরে অস্ত্র ঠেকিয়ে ফ্রিজ ছিনতাইয়ের অভিযোগে কলেজ শিক্ষক সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার কয়ামাজমপুর এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো, কয়ামাজমপুর গ্রামের বাসিন্দা ও সালেহা ইমারত ডিগ্রি কলেজের প্রভাষক আলী আলী, একই গ্রামের শিমুল ও রৈপাড়া গ্রামের তুষার।

জানা গেছে, রোববার সকালে উপজেলার হাটকানপাড়া বাজারের মানিক নামের এক ব্যাক্তির শোরুম থেকে ভ্যানযোগে ২০টি ফ্রিজ বাগমারার তাহেরপুর বাজারে আলম নামের এক ব্যাক্তির শোরুমে পাঠানো হচ্ছিলো। সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কয়ামাজমপুর এলাকায় আলিফ সহ ৬/৭ জন অস্ত্রের মুখে জিম্মি করে ভ্যানসহ ২০টি ফ্রিজ ছিনতাই করে স্থানীয় রাকিবের বাড়িতে রাখে। পরে পুলিশ খবর পেয়ে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কলেজ শিক্ষক আলিফ সহ তিনজনকে গ্রেফতার করে থানায় নিয়েছে। এছাড়া ছিনতাই হওয়া ফ্রিজ গুলো উদ্ধার করেছে। তবে বাড়ির মালিক রাকিব পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন জানান, আলিফ সহ গ্রেফতারকৃতরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ। এর আগেও গুলি ফুটিয়ে চাঁদাবাজি করেছে তারা৷ তাছাড়া এক ব্যবসায়ীর টাকা চুরিরও অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

এলাকাবাসীরা আরো জানান, গ্রেফতারকৃতরা মুলত মাদকাসক্ত। নেশার টাকার যোগান দিতেই তারা ছিনতাই চাঁদাবাজি করে থাকে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে ফ্রিজ গুলো উদ্ধার করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তবে এখনো কেউ মামলা দায়ের করেনি। মামলা দায়ের হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ